Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুরে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৬:০০ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলা গালুয়া ইউনিয়নের কাটাখালী থেকে আনুমানিক ৫৫ বছর বয়সী এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। আজ শনিবার (২০জুন) সকাল দুপুরে উপজেলার কাটাখালি বাজার থেকে উদ্ধার করা হয়।
স্থানীয় ইউপি সদস্য শ ম রিয়াজ আহমেদ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,মৃত এ মহিলা মানুষিক ভারসাম্যহীন অবস্থায় ১৪ / ১৫ দিন পূর্বে হঠাৎ কাটাখালি বাজারে এসে থাকতে শুরু করে। গত ৪/৫ দিন থেকে তাকে দেখে অসুস্থ মনে হয়েছে এবং খাবার খাওয়া ছেড়ে দেয়। আজ৷ শনিবার সকালে এ মহিলাকে টলঘরে পরে থাকতে দেখে রাজাপুর থানা পুলিশে খবর দেয়া প্রত্যদর্শী স্হাননীয়রা। পরে পুলিশ ঘটনা স্থল থেকে দুপুরে এ অজ্ঞাত মহিলার লাশা উদ্ধার করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করে বিকেলে ময়না তদন্তের জন্য ঝালকঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা নং ১১ তাং ২০/৬/২০২০রেকর্ড করা হয়। লাশের পরিচয় জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ