Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীর খানখানাপুরে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ২:৪৭ পিএম

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের ভাগলপুর এলাকায় শহীদ শেখ নামে এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ব্যাবসায়ী শহীদ শেখ খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউট ও কলেজের ম্যানেজিং কমিটির সদস্য ও পাচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া এলাকার ইব্রাহীম শেখের ছেলে।

স্থানীয়রা জানান, শহিদ শেখ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বাজার থেকে বাজার করে মোটর সাইকেল যোগে বাড়ী ফিরছিলেন। এ সময় তিনি ভাগলপুর সেবা ইটভাটার সামনে আসলে পিছন থেকে আসা একটি মোটর সাইকেল থেকে দুর্বৃত্তরা তাকে গুলি করে। মোটর সাইকেল থেকে পরে যাওয়ার পরে আরো একটা গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার জানান, শুক্রবার সকাল পৌনে বারোটার সময় খানখানাপুর বাজার থেকে মোটর সাইকেলে বাড়ি ফিরছিলেন ব্যাবসায়ী শহীদ শেখ। এ সময় তিনি ভাগলপুর সেবা ইটভাটার সামনে দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে। তার মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে। সেইসাথে এই হত্যা কান্ডের সাথে জরিতদের গ্রেপ্তারের ব্যাপারে অভিযান চলমান আছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ