Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটের ক্ষেতলালে কৃষকের লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ১:৫৬ পিএম

জয়পুরহাট জেলায় ক্ষেতলাল উপজেলায় আরাম সরদার ওরফে ঠান্ডু (৫৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে এ উপজেলার বড়াইল ইউনিয়নের একটি মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি বড়াইল ইউনিয়নের হিন্দা সরদারপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকাল থেকে ঠান্ডু মিয়ার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। বুধবার সকালে পাশের একটি মাঠে গরু চড়াতে যায় এক কৃষক। এসময় তিনি ঠান্ডু মিয়ার লাশ দেখতে পেয়ে পরিবারের সদস্যদের খবর দেন।

ক্ষেতলাল থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থলে যায়। মৃতের শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের সদস্যদের দেয়া তথ্য মতে, ঠান্ডু মিয়ার অনেকদিন ধরে অ্যাজমা ও হার্টজনিত রোগে ভুগছিলেন। এছাড়াও এর আগে ঠান্ডু মিয়া একবার স্ট্রোকও করেছিলেন। ধারণা করা হচ্ছে, তিনি স্ট্রোক করে মারা গেছেন। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ