Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের উলিপুরে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে নিখোঁজ কিশোরীর লাশ উদ্ধার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৯:৪০ পিএম

কুড়িগ্রামের উলিপুরে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে নিখোঁজ খাদিজা খাতুন (১২) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। রবিবার দুপুরে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সে। খাদিজা উপজেলার হাতিয়া ইউনিয়নের চরগুজিমারী গ্রামের জয়নাল হোসেনের কন্যা।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, খাদিজা খাতুন সহপাঠিকে নিয়ে রবিবার দুপুরে বাড়ির পার্শ্বে ব্রহ্মপুত্র নদে গোসল করতে যায়। এ সময় স্রোতে ভেসে যায় খাদিজা । পরে খবর পেয়ে সন্ধ্যায় রংপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ৩ সদস্যর ডুবুরী দল ঘটনাস্থলে গিয়ে প্রায় ঘন্টা খানেক অভিযান চালিয়ে রাত সাড়ে আটটার দিকে খাদিজার মরদেহ উদ্ধার করে।
উলিপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ নাজমুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রংপুর থেকে ৩ সদস্যের একটি ডুবুরী দল প্রায় ঘন্টা খানেক অভিযান চালিয়ে খাদিজার মরদেহ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ