Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নলছিটিতে আগুনে দোকান ও বসতঘর পুড়ে ছাই

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৩:২৭ পিএম

ঝালকাঠির নলছিটি উপজেলার তালতলা বাজারে অগ্নিকান্ডে চারটি ব্যবসাপ্রতিষ্ঠান ও একটি বসতঘর মালামালসহ পুড়ে গেছে। শনিবার রাত ৩টার দিকে বিদ্যুতের শট সার্কিটের মাধ্যমে আগুন লাগে বলে ফায়ার সার্ভিসকর্মীরা জানায়। এতে দশ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।
ক্ষতিগ্রস্তরা জানায়, রাতে জসিম হাওলাদারের দোকান থেকে আগুন লেগে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে পাশের জালাল হাওলাদার, পরিমল হালদার, কামরুল ইসলামের ব্যবসাপ্রতিষ্ঠান ও হায়দার হোসেনের বসতঘরে। খবর পেয়ে নলছিটি ফায়ার সার্ভিসের একটি ইউনিট স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে দশ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।
নলছিটি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অল্প সময়ের মধ্যেই নিয়ন্ত্রণে আনতে পেরেছি। বিদ্যুতের শট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে বলে আমাদের ধারণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ