Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৩ বছর লড়েও বাঁচতে পারলোনা ছেলেটি!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৮:০৩ পিএম

চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়ার ইউনিয়নের এক স্কুলছাত্র আবুধাবীর একটি হাসপাতালে মারাগেছে। ১১জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন প্রবাসী সাংবাদিক আবদুল মান্নান ও প্রবাসী সংগঠক ওমর ফারুক রেজা।
জানা গেছে, আবুধাবী মেরীল্যান্ড স্কুলের নবম শ্রেণীর ছাত্র আনাস আবছার (১৬) প্রায় তিন বছর ২ মাস হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় আবুধাবীর পশ্চিমাঞ্চল সিলার সেন্ট্রাল হাসপাতালে মারা যান।
স্কুল ছাত্র আনাস গাউসিয়া কমিটি বাংলাদেশ নোয়াপাড়া ইউনিয়ন শাখার আজীবন সদস্য আবুধাবীর ব্যবসায়ী (কার্গো) মোহাম্মদ আবছারের বড় ছেলে।
প্রাপ্ত সুত্রমতে, স্কুল ছাত্র আনাস ২০১৭ সালের এপ্রিলে আবুধাবির মোচ্ছাফ্ফাতে মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন। সেই অবধি আবুধাবির মাফরাক এরপর সিলা হাসপাতালে চিকিৎসাধীন ছিল। তার মৃত্যুতে দেশে ও প্রবাসে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে ছেলেটির জানাযা দাফন কবে বা কোথায় হবে সে বিষয়টি নিশ্চিত করতে পারেননি সুত্রটি। মারা যাওয়া স্কুল ছাত্র আনাস নোয়াপাড়ার মরহুম হাজী সুলতান আহমদ এর বড় নাতি।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ