Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে ওষুধের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড ক্ষতি প্রায় ৫ লক্ষ টাকা

ঈশ্বরদী (পাবনা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৬:১১ পিএম

আজ বেলা আড়াইটার সময় ঈশ্বরদী উপজেলার সাড়া ইউনিয়নের ৫ নম্বর ঘাট এলাকায় আখের মেডিকেল হল নামে একটি ওষুধের দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে নিরূপণ করা হয়েছে প্রায় ৫ লক্ষ টাকা।

জানাগেছে, উল্লেখিত সময়ে দোকানের মালিক ডাক্তার আখের আলী প্রতিদিনের মত বেচা কেনা শেষে দোকান বন্ধ করে দুপুরে খাওয়ার জন্য বাড়িতে যায়। এ সময় ফ্রিজ এর লাইনে বৈদ্যুতিক শর্ট সার্কিট হলে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে এবং মুহুর্তের মধ্যে বিশাল আকার রুপ ধারন করে ওষুধের দোকান টি দাউ দাউ করে জ্বলতে থাকে। সংবাদ পেয়ে ঈশ্বরদী উপজেলা ও ইপিজেড ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। দোকানের মালিক ডাক্তার আখের আলী জানায়, দোকানের ড্রয়ারে সংরক্ষিত প্রায় ৭০ হাজার টাকা নগদ অর্থ এবং ফ্রীজ, ইলেকট্রনিক সামগ্রী ও ঔষধ, আসবাবপত্র দিয়ে প্রায় ৫ লক্ষ টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে। আকস্মিক এদূর্ঘটনায় ডাঃ আখের আলীর পথে বসার উপক্রম হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ