Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় শিশু ধর্ষণের অভিযোগঃ আটক ১

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১:২১ পিএম
করোনার ক্রান্তিকালে খুলনার ডুমুরিয়ায় ৯ বছর বয়সের একটি শিশুকে ধর্ষণ অভিযোগ উঠেছে তার প্রতিবেশি চাচার (৪৫) বিরুদ্ধে। এঘটনায়  শিশুটির স্বীকারোক্তিতে ওই চাচাকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে তাকে ডুমুরিয়া সদর থেকে আটক করা হয়। আটক ব্যাক্তির বাড়ি ডুমুরিয়া উপজেলার সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে। প্রতিবেশি ও চাচা সম্পর্ক হওয়ায় শিশুটির পরিচয় গোপন রাখার স্বার্থে আটক ব্যক্তির পরিচয় প্রকাশ করা সম্ভব হয়নি।
মেয়ের বাবা বলেন, আমার প্রতিবেশি আপন চাচাতো ভাই রোববার বেলা সাড়ে ১১ টার দিকে শিশুটিকে ধর্ষণ করে। তার বাড়ি ও আমার বাড়ী একই উঠানে। পরে ঘটনা জানাজানি হলে মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়। মেয়েটি এখন খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন আছে।
ডুমুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, এ ঘটনা জানতে পেরে আমরা মেয়েটির পরিবারের কাছে যায়। মেয়ের স্বীকারোক্তিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। তবে তাদের পরিবারের পক্ষ থেকে এখনো কোন মামলা দায়ের করা হয়নি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ