Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিমের ইউটিউব চ্যানেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ২:৪৫ পিএম

ইউটিউবে চ্যানেল খুললেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। চ্যানেলের নাম দিয়েছেন ‘বিদ্যা সিনহা মিম’। চ্যানেলটির যাত্রা শুরু হয়েছে তার অভিনীত এবং রায়হান রাফি পরিচালিত ‘কানেকশন’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে। চলচ্চিত্রটি প্রকাশের পর থেকেই মিম বেশ সাড়া পাচ্ছেন। মিম বলেন, ‘আমার নিজের নামে ইউটিউব চ্যানেলের স্বপ্ন অবশেষে সত্যি হয়েছে। এখন থেকে নিয়মিত এ চ্যানেলে বিভিন্ন ধরনের কন্টেন্ট থাকবে, যা শুধুমাত্র আমার চ্যানেলেই দর্শক উপভোগ করতে পারবেন। দর্শকের কাছে অনুরোধ, আমার চ্যানেলটি বেশি বেশি সাবস্ক্রাইব করুন। আর অবশ্যই আপনাদের বিনোদনের কথা মাথায় রেখে এ চ্যানেলে ভালো ভালো কন্টেন্ট রাখার চেষ্টা করব।



 

Show all comments
  • Md. Hadiuzzaman ৬ জুন, ২০২০, ৮:২৬ পিএম says : 0
    Great
    Total Reply(0) Reply
  • মেহেদি হাসান অভি ১১ জুলাই, ২০২০, ১১:০৮ পিএম says : 0
    আমার ইউটিউব চ্যানেল নায়িকাকে বন্ধ হয়ে গিয়েছে কোন কারন ছাড়াই আমি হয়তোবা সফল ইউটিউবার হতে পারতাম কিন্তু পোড়া কপাল ইউটিউব চ্যানেলটি বন্ধ হয়ে গেল আমার মোটামুটি ভালই সাবস্ক্রাইবার ছিল ভিডিওতে ভালোই ভিডিও আসতো সবকিছু শেষ হয়ে গেল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ