Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্পিডবোটের ইঞ্জিনে আগুন : আহত ৪

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১২:০০ এএম

গতকাল সকালে জেলার রাঙ্গাবালী উপজেলার বুড়াগৌরাঙ্গ নদীতে স্পিডবোটের ইঞ্জিনে আগুন লেগে চার যাত্রী আহত হয়েছেন। রাঙ্গাবালীর চরমোন্তাজ-গহীনখালি রুটের বুড়াগৌরাঙ্গ নদীর চ্যানেলে এ দুর্ঘটনা ঘটে। আহতদের গলাচিপা উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হচ্ছেন- রফিকুল ইসলাম (৫০), খোকন প্যাদা (৪০), মতিন হাওলাদার (৩০) ও আব্দুল্লাহ আল মহিদ (৯)।
স্পিডবোটে থাকা যাত্রী চরমোন্তাজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মিয়া জানান, চর মন্ডল ঘাট থেকে যাত্রী নিয়ে স্পিডবোটটি গহীনখালি ঘাটের উদ্দেশে যাত্রা করে। মাঝ নদীতে গিয়ে হঠাৎ করে স্পিডবোটের ইঞ্জিনে আগুন লেগে যায়। আগুন নেভাতে গিয়ে চারজন যাত্রী আহত হয়। পরবর্তীতে জেলেরা এসে নদী থেকে যাত্রীদের উদ্ধার করে।
এ বিষয়ে রাঙ্গাবালী থানার ওসি ম. আলী আহমদ জানান, স্পিডবোটে আগুন লাগার বিষয়টি শুনেছি, তবে বড় ধরনের কোনো সমস্যা হয়নি। আহত যাত্রীদের চিকিৎসা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পিডবোট

২৪ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ