Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার

পটুয়াখালীতে স্পিডবোটডুবি

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার আগুনমুখা নদীত যাত্রীবাহী স্পিডবোট ডুবির ৩৬ ঘণ্টা পর গতকাল সকাল ছয়টার দিকে নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড। গত বৃহস্পতিবার বিকেলে আগুনমুখা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

গত বৃহস্পতিবার দুর্যোগপূর্ণ আবহাওয়ায় নদীবন্দরের জন্য সতর্ক সঙ্কেত ভঙ্গ করে ১৮ যাত্রী নিয়ে রুমন-১ নামের স্পিডবোটটি রাঙ্গাবালীর কোড়ালীয়া থেকে গলাচিপার পানপট্টির উদ্দেশে ছেড়ে যায়। মাঝপথে আগুনমুখা নদীর ঢেউয়ের আঘাতে স্পিডবোটের তলা ফেটে যাত্রীরা নদীতে ডুবে যায়। এসময় সাঁতার কেটে চালকসহ ১৩ জন তীরে পৌঁছাতে পারলেও ৫ জন নিখোঁজ হয়। নিখোঁজ ছিলেন- রাঙ্গাবালী থানার পুলিশ কনস্টেবল মো. মহিবুল্লাহ, কৃষি ব্যাংক বাহেরহরচর শাখার পরিদর্শক মোস্তাফিজুর রহমান, আশা ব্যাংকের খাল গোড়া শাখার কর্মকর্তা কবির হোসেন, দিনমজুর মোহাম্মদ ইমরান ও হাসান মিয়া। গতকাল সকাল ৬টার দিকে প্রথমে ব্যাংক কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের লাশ উদ্ধার করে রাঙ্গাবালী কোস্টগার্ড। পরবর্তীতে বিভিন্ন সময় আগুনমুখা নদীর বিভিন্ন প্রান্ত থেকে স্থানীয় জনগণের সহায়তায় বাকি চারজনের লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশফাকুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পিডবোটডুবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ