Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরি ‘আ’র আগে কোপা ইতালিয়ার ফাইনাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ১২:০২ এএম

অঅগের দিনই জানানো হয়েছে ইতালিয়ান সিরি ‘আ’ মাঠে ফেরার তারিখ। একদিন বাদেই জানানো হলো কোপা ইতালিয়ার শেষ ধাপ দিয়ে শুরু হবে ইতালিয়ান ফুটবল মৌসুম। এরপর মাঠে ফিরবে দেশটির শীর্ষ লিগ। লিগের ২০টি ক্লাব গতপরশু বৈঠকে এ ব্যাপারে একমত হয়েছে বলে বিবৃতিতে জানিয়েছে লিগ কর্তৃপক্ষ। লিগ শুরু হবে ২০ জুন। এর আগে ১৭ জুন হবে কোপা ইতালিয়ার ফাইনাল।
এই প্রতিযোগিতার সেমি-ফাইনালের ফিরতি লেগের স‚চি অবশ্য জানানো হয়নি। নাপোলি ও ইন্টার মিলান এবং জুভেন্টাস ও এসি মিলানের ফিরতি লেগের খেলা এখনও বাকি। গত বৃহস্পতিবার ইতালির সরকারের পক্ষ থেকে সেরি আ মাঠে ফেরানোর সবুজ সংকেত আসার পর এলো লিগ কর্তৃপক্ষের সিদ্ধান্তের খবর।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত ৯ মার্চ থেকে স্থগিত আছে সেরি আ। এ মাসের শুরুতে একক পর্যায়ে অনুশীলনে ফেরে ক্লাবগুলো। গত সপ্তাহে শুরু হয়েছে গ্রুপ অনুশীলন। ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে টানা নবম শিরোপার দৌড়ে থাকা জুভেন্টাস। সমান ম্যাচে তাদের চেয়ে কেবল ১ পয়েন্টে পিছিয়ে দুইয়ে আছে লাৎসিও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাইনাল

১০ ডিসেম্বর, ২০২২
১৪ অক্টোবর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ