Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারও খুলে দেয়া হচ্ছে খুলনার সকল শপিংমল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৫:০৬ পিএম

প্রাণঘাতী করোনা পরিস্থিতিতে আবারও খুলে দেয়া হচ্ছে খুলনার অধিকাংশ মার্কেট। স্বাস্থ্যবিধি পরিপূর্ণভাবে অনুসরন, সামাজিক দূরত্ব নিয়ন্ত্রণ এবং মার্কেট খোলার সরকারি শর্তগুলো মেনে চলার শর্তে খুলনা সব মার্কেট খুলে দেয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
আজ সোমবার দুপুরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন ও চেম্বার সভাপতি কাজি আমিনুল হক সহ ব্যবাসয়ী নেতৃবৃন্দের সভায় সিদ্ধান্ত হয়েছে।
ব্যবসায়ীরা জানান, মার্কেট খোরার সিদ্ধান্তের পর খুলনা মেট্রোপলিটন পুলিশের সঙ্গে ব্যবসায়ীরা নেতারা আবার বৈঠক করেন। বৈঠকে নগরীর ক্লে রোড এবং সিমেট্রি রোডের একাংমে সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। এছাড়া কয়েকটি মার্কেটের সড়ক একমুখী করার সিদ্ধান্ত নেওয়া হয়।
খুলনা চেম্বার অব কমার্সের সভাপতি কাজী আমিনুল হক বলেন, ডাকবাংলো কেন্দ্রীক ১১টি মার্কেট ও পার্শ্ববতী এলাকার দোকানপাটে নারী ও শিশুরা প্রবেশ করতে পারবে না।
এর আগে গত ১০ মে সরকারি সিদ্ধান্তে খুলনার সব ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়া হয়েছিল। ডাকবাংলো কেন্দ্রীক ১১টি মার্কেটে উপচেপড়া ভিড় এবং স্বাস্থ্য বিধি না মানায় ১৫ মে থেকে ফের দোকানপাট বন্ধ করে দেয় জেলা প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপিংমল

৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ