Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজাপুরে পুলিশের উদ্ধারকৃত অজ্ঞাত মৃত ব্যক্তির পরিচয় পেয়েছে

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১:২২ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার বড়কৈবর্ত্তখালী ভান্ডারিয়া- রাজাপুর মহাসড়ক থেকে গতকাল ১৪ মে বিকালে উদ্ধারকৃত অজ্ঞাত ব্যক্তির (৮২) লাশের পরিচয় পেয়েছে রাজাপুর থানা পুলিশ।

তিনি রাজাপুর উপজেলার উত্তর সাতুরিয়া গ্রামের মৃত মোশারেফ খলিফার ছেলে ছোবাহান খলিফা (৮২)। তার নাতনি পপি আক্তার মুঠো ফোনে আজ ১৫ মে শুক্রবা র দুপুরে জানান, ছোবাহান খলিফা পুর্বের মতো ওই দিন ১৪ মে গতকাল বয়স্কভাতা আনতে গালুয়া ইউনিয়ন বাংলাদেশ কৃষি ব্যাংক গালুয়া শাখায টাকা তোলার জন্য যায়। লাইনে দাড়িয়ে থাকতে না পারায় বয়স্ক ভাতার জমাকৃত বই রেখেই বয়স্ক ভাতা না নিয়ে ব্যাংক ত্যাগ করে। পরে সিরিয়ালে তার নাম ডাকদিলে তাকে পাওয়া যায়নি। পরে ১৪ মে বৃহস্পতিবার বেলা তিনটায রাজাপুর থানা পুলিশ ঊদ্ধার করে সামাজিক যোগাযোগে প্রচার করে।পরে তার মরদেহ পরিবারের লোকজন থানা থেকে নিয়ে নিজ বাড়িতে দাফন করে।অনেকের ধারনা তিনি হিট স্ট্রোকে মারা গেছেন।অভিযোগ না থাকায় তার ময়না তদন্ত হযনি বলে রাজাপুর থানা পুলিশ আজ মুঠো জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিচয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ