Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় বন্দুকযুদ্ধে নিহত ২ জনের পরিচয় মিলেছে, লাশ হস্তান্তর

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৮, ৬:৩৪ পিএম

নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের মনাং নামক স্থানে গত বৃহস্পতিবার রাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত দুই যুবকের পরিচয় পাওয়া গেছে। নিহতেরা হলেন কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নের হৃীলা পশ্চিম সিকদার পাড়া গ্রামের মৃত মোহাম্মদ হোসাইন মেম্বারের ছেলে ওসমান গনি (৩৫) একই গ্রামের মৃত মৌলভী দীল মোহাম্মদ হোসেনের ছেলে ইসমাইল হোসেন (৩২)।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান বলেন, ওসমান ও ইসমাইলের পরিবার জানতো তারা ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন।
কিন্তু প্রকৃত পক্ষে অতিরিক্ত অর্থের লোভে পরিবার ও অন্যান্যদের ফাঁকি দিয়ে তারা দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।
বন্দুকযুদ্ধে নিহত দুই মাদক ব্যবসায়ী লাশ গতকাল শনিবার দুপুরে তাদের নিজ নিজ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে ঈসমাইলে লাশ গ্রহণ করেন তার ভাই ইব্রাহীম ও ওসমানের লাশ গ্রহণ করেন তার ভাই ইশা খাঁ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিচয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ