Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিখোঁজ যুবকের ভাসমান লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৯:০৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার সূর্যমনি গ্রামে বাড়ি সামনে ডোবা থেকে গতকাল বুধবার সকালে মহারাজ হাওলাদার ওরফে মন্নান হাওলাদার (৪৭) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মহারাজ হাওলাদার উপজেলার টিকিকাটা ইউনিয়নের সূর্যমনি গ্রামের মৃত আবু সায়েদ হাওলাদারের ছেলে।
জানা যায়, ওই যুবক গত মঙ্গলবার দুপুরে বাড়ির সামনের মাঠে কাজ করার কথা বলে ঘর থেকে বের হন। মহারাজ ইফতারির সময়ও বাড়ি না ফেরায় রাতে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজা-খুজি করেও কোন সন্ধান পায়নি। সকালে স্থানীয় কৃষকরা ওই বাড়ির সামনের মাঠে একটি ডোবায় তার লাশ ভাসতে দেখে পরিবারকে খবর দেয়।
মঠবাড়িয়া থানার ওসি আ.জ.ম মাসুদুজ্জামান জানান, ওই যুবক গত মঙ্গলবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন গতকাল বুধবার স্থানীয়রা তার লাশ বাড়ির সামনের একটি ডোবায় ভাসতে দেখে পরিবারকে জানালে তারা আমাদের কে জানান। মহারাজ হাওলাদার ওরফে মন্নান হাওলাদার লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর তার মৃত্যের কারন নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ