Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বার্সার সবাই করোনা নেগেটিভ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ১২:০৪ এএম

অনুশীলনে নামার অনুমতি মিলেছে গত সোমবারই। তবে বার্সেলোনার খেলোয়াড়রা এখনও শুরু করেননি। ম‚লত দলের সকল খেলোয়াড়দের করোনাভাইরাস কোভিড-১৯ এর পরীক্ষার জন্য অপেক্ষা করছিল বার্সা কর্তৃপক্ষ। গতপরশু পরীক্ষা করার পরদিনই ফলাফল মিলেছে। আর গতকাল হাতে পাওয়া সেই ফলে দলের খেলোয়াড়দের সবারই নেগেটিভ এসেছে।
কাতালান রেডিও আরএসি-১’এর বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যমে মেসিদের করোনাভাইরাসে নেগেটিভ আসার সংবাদটি প্রচার হয়। গত বুধবার ক্লাবের ট্রেনিং কমপ্লেক্সে কোভিড-১৯ পরীক্ষা করা হয় তাদের। ফলে অনুশীলনে ফেরার জন্য প্রস্তুত হচ্ছে দলটি। সকল খেলোয়াড়ই অনুশীলনের ফেরার ব্যপারে সবুজ সংকেত পেয়েছেন।
সকল খেলোয়াড়দের অবশ্য করোনাভাইরাস পরীক্ষা করানো সম্ভব হয়নি। চোট থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় থাকা উসমান দেম্বেলে এখনও ক্লাবের ট্রেনিং কমপ্লেক্সে যেতে পারেননি। তবে মেসি-সুয়ারেজদের সঙ্গে অনুশীলনের আগেই ফরাসি এই ফরোয়ার্ডের পরীক্ষা করা হবে। জানা গেছে আগামী সোমবারই তার পরীক্ষা করানো হবে।
লা লিগা মাঠে ফেরানোর লক্ষ্যে চার ধাপের প্রস্তুতিপর্ব বেঁধে দেওয়া হয়েছে স্পেন সরকারের পক্ষ থেকে। করোনাভাইরাস পরীক্ষার মধ্য দিয়ে শুরু হলো প্রথম ধাপ। গতকাল থেকে তারা ব্যক্তিগত পর্যায়ে অনুশীলন শুরু করেন মেসি-সুয়ারেজরা। তবে দ্বিতীয় ধাপের শর্ত অনুযায়ী, শুরুতে ব্যক্তিগত কিংবা ছোট গ্রুপে বিভক্ত হয়ে অনুশীলন করতে পারবেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ