Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে মৃত সিএনজি চালক করোনা নেগেটিভ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের কমলাপুর গ্রামের সিএনজি চালক রশিদ হাওলাদারের (৩০) মৃত্যু পরবর্তী করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি করোনার উপসর্গ নিয়ে মারা গেলেও করোনায় আক্রান্ত ছিলেন না। করোনায় আক্রান্ত সন্দেহে তার নমুনা পরীক্ষার পর গতকাল সকালে রিপোর্ট আসে। অবশ্য সতর্কতার অংশ হিসেবে তাকে বিশেষ ব্যবস্থাপনায় দাফন করা হয়েছিল।
চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন বলেন, গত বৃহস্পতিবার ওই যুবক মারা যায়। শুনেছি তিনি করোনার উপসর্গে ভুগছিলেন। সন্দেহভাজন হিসেবে মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। গতকাল সকালে রিপোর্ট এসেছে নেগেটিভ।
এর ফলে চাঁদপুর সিভিল সার্জন অফিসের হিসেবে চাঁদপুরে করোনায় আক্রান্ত মৃতের সংখ্যা ১। তিনি নারায়ণগঞ্জ থেকে এসে চাঁদপুর সদর কামরাঙ্গায় শ্বশুর বাড়িতে মারা যান। এছাড়া মতলব উত্তরের একজন নারায়ণগঞ্জে আক্রান্ত হয়ে ঢাকায় মারা গেছেন। চাঁদপুরে তার নমুনা সংগ্রহ না করায় জেলার হিসেবে তার তথ্য নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ