Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত, দুই র‌্যাব সদস্য আহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:৪৩ পিএম | আপডেট : ১:২৫ পিএম, ৮ মে, ২০২০

যশোরের অভয়নগরে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের নাম মারুফ মোল্লা (২৭)। তিনি অভয়নগরের বুইকারা গ্রামের ড্রাইভার পাড়ার মোসলেম মোল্লার ছেলে।

র‌্যাব-৬এর কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল রওশনুল ফিরোজ জানান, বৃহস্পতিবার রাতে চলিশিয়া ইউনিয়নের ডুমুরতলা ও হাটবিলা গ্রামের মধ্যবর্তী একটি বিলের ফাঁকা জায়গায় মাদক কারবারীদের মধ্যে মাদক ভাগাভাগি হচ্ছে এমন গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব ছুটে যায়। মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলী ছোঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে এক মাদক ব্যবসায়ী নিহত হয়। গোলাগুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। এর মধ্যে একজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাকি একজনকে খুলনা নৌবাহিনীর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

র‌্যাব জানায়, ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল ও বেশ কয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অভয়নগর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, ঘটনার রব্যাপারে অভয়নগর থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ