Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দর্শকদের সামনেই খেলতে চায় দুই ফাইনালিস্ট

কোপা দেল রে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ১২:০৩ এএম

 দর্শকশ‚ন্য স্টেডিয়ামে ফুটবল ফেরানো নিয়েই যেখানে সিদ্ধান্তে আসা যায়নি, সেখানে ভরা গ্যালারিতে কোপা দেল রের ফাইনাল খেলতে চায় আথলেতিক বিলবাও ও রিয়াল সোসিয়েদাদ। এজন্য তারা লম্বা সময় অপেক্ষা করতেও রাজি। আগের স‚চি অনুযায়ী, গত ১৮ এপ্রিল হওয়ার কথা ছিল ম্যাচটি। বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রভাবে অন্য সব টুর্নামেন্টের মতো এই ম্যাচও অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে আছে।
কোপা দেল রে বিজয়ী দল সুযোগ পায় ইউরোপা লিগে খেলার। নিয়ম অনুযায়ী তাই উয়েফা প্রতিযোগিতার আগামী মৌসুম শুরুর আগে খেলতে হবে ম্যাচটি। সেক্ষেত্রে ম্যাচটি ভরা গ্যালারিতে হওয়া নিয়ে সংশয় রয়েই যায়। তারপরও কিছুতেই দর্শকশ‚ন্য মাঠে খেলতে চায় না দল দুটি। এ বিষয়ে ঐক্যমতে পৌঁছেছে তারা। বিষয়টি স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে প্রস্তাব করবে বলে এক যৌথ বিবৃতিতে জানিয়েছে তারা। ম্যাচের সূচি পাল্টে গেলেও প্রতিযোগিতাটির অফিসিয়াল স্বীকৃতি বজায় থাকার নিশ্চিয়তা চেয়ে অনুরোধ করবে ক্লাব দুটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ