Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

‘দা হানড্রেড’ স্থগিতের পর ইসিবি প্রধানের পদত্যাগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ১২:০৪ এএম

দায়িত্বের মেয়াদ ছিল না খুব বেশি। তবুও এর আগেই ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন কলিন গ্রেভস। আগামী ৩১ অগাস্ট ইসিবির সঙ্গে পাঁচ বছরের সম্পর্কের ইতি টানছেন তিনি।
ইংল্যান্ডের নতুন ঘরোয়া টুর্নামেন্ট ‘দা হানড্রেড’ আয়োজনের গুরুত্বপ‚র্ণ সদস্য ছিলেন গ্রেভস। আগামী ১৭ জুলাই শুরু হয়ে ১৫ অগাস্ট শেষ হওয়ার কথা ছিল একশ বলের এই টুর্নামেন্টের উদ্বোধনী আসর। এর জন্য গত বছর গ্রেভসের দায়িত্বের মেয়াদ বাড়ানো হয় চলতি বছরের নভেম্বর পর্যন্ত। কিন্তু করোনাভাইরাসের প্রকোপে ‘দা হানড্রেড’ ২০২১ সাল পর্যন্ত পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ইসিবি। তাই দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন গ্রেভস, ‘অনিবার্যভাবে ২০২১ সালে পিছিয়ে দেওয়া হয়েছে ‘দা হানড্রেড’। চেয়ারম্যান হিসেবে গত বছর আমার মেয়াদ বাড়ানোর বিষয়টি পর্যালোচনা করেছি এবং বোর্ডকে অনুরোধ করেছিলাম দ্রুত এর শেষ করতে, ৩১ অগাস্টের মধ্যে।’
গ্রেভসের বিদায়ের পর ইসিবির নতুন চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন ইয়ান হোয়াটমোর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসিবি

১৪ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ