Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মাত্র চৌত্রিশেই বিদায়

ফক্স নিউজ | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

জীবনের চাকা মাত্র ৩৪ বছরেই থেমে গেল। সড়ক দুর্ঘটনায় মারা গেলেন অভিনেত্রী অ্যাসলে রস-এর। লিটল ওমেন-আটলান্টা-খ্যাত টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অ্যাসলে রস-এর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।
এন্টারটেউনমেন্ট ওয়ার্ল্ড বলছে, গত রোববার আটলান্টায় এক গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন অ্যাসলে। দুর্ঘটনার পর অভিনেত্রীকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে ভর্তির ২৪ ঘণ্টার মধ্যেই তার মৃত্যু হয়।

অ্যাসলে রস-এর মৃত্যুর খবর তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়। বর্তমানে কঠিন সময়ে শুভান্যুধায়ীরা যাতে তাদের পাশে থাকেন, সেই আসা প্রকাশ করেন প্রয়াত অভিনেত্রীর পরিবার। পাশাপাশি অ্যাসলের মৃত্যুর পর যাতে তাদের পরিবারকে কিছুটা সময় একা থাকতে দেওয়া হয়, সেই আবেদনও করা হয়।
২০১৬ সালে শুরু হয় লিটল ওমেন-এর সম্প্রচার। ক্রমশ জনপ্রিয় হয়ে ওঠে এই টেলিভিশন শো। মিস মিনি নামে অ্যাসলে রস-এর এই শোয়ের জন্য ক্রমশ জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেন তিনি। ফলে তার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই ভক্তদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ