Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১:২৮ পিএম

খাগড়াছড়িতে দাবা খেলার সময় দুর্বৃত্তের গুলিতে এক ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সদস্যসহ দুজন নিহত হয়েছেন।

মঙ্গলবার সকালে দীঘিনালা মধ্য বানছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন– ইউপিডিএফকর্মী এনজেল চাকমা বাবু (৩৫) ও উপজেলা নন্দেশ্বর কর্বারিপাড়ার সুশীল চাকমার ছেলে এবং গাড়িচালক সুদিব্য কান্তি চাকমা (৩৫) মধ্যবানছড়া এলাকার বীরেন্দ্র মোহন চাকমার ছেলে।

নিহত সুদিব্য কান্তি চাকমার বড় ভাই শান্তিময় চাকমা জানান, সকালে এনজেল চাকমার লাশ পড়ে থাকতে দেখা যায়।

তিনি জানান, আমার ভাই (সুদিব্য) পেশায় মাহেন্দ্র গাড়ি চালায়। তিন দিন আগে তিনি বাড়ি ফিরেছেন। তার দুটি সন্তান আছে। কোনো রাজনীতি না করেও বিনা অপরাধে তাকে হত্যা করা হয়।

ইউপিডিএফের জেলা সংগঠক অংগ্য মারমা জানান, সকালে পার্টিকর্মী বাবু চাকমাকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। এ সময় এক নিরীহ গ্রামবাসীও মারা যায়।

দীঘিনালা থানার ওসি উত্তম চন্দ্র দেব জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ