Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে শ্রমিক পাঠাল কুমিল্লা পুলিশ

কামাল আতাতুর্ক মিসেল : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

চাঁপাইনবাবগঞ্জের বরেন্দ্রভ‚মিতে ধান কাটার জন্য কৃষি শ্রমিক পাঠালো কুমিল্লা জেলা পুলিশ। গতকাল বৃহম্পতিবার দুপুর সাড়ে ১২টায় নগরীর শাসনগাছা বাসস্ট্যান্ড থেকে পুলিশ সুপার মো : সৈয়দ নুরুল ইসলাম কৃষি শ্রমিকদের একটি বাসে তুলে দেন।
সকাল সাড়ে ১০ দশটায় নগরীর শাসনগাছা বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায়, ৪৩ জন কৃষি লাইনে দাঁড়িয়ে আছেন। তাদের প্রত্যেকের হাতে মাস্ক হ্যান্ড, সেনিটাইজার, পর্যাপ্ত খাবার ও পানি দেয়া হচ্ছে। বিষযটি তদারকি করেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো:আব্দুল্লাহ আল মামুন। পরে পুলিশ সুপার মো : সৈয়দ নুরুল ইসলাম কৃষি শ্রমিকদেরকে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। পরে কৃষি শ্রমিকরা তাদের কৃষি যন্ত্রপাতি নিয়ে বাসে ওঠেন।
পুলিশ সুপার মো : সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম বলেন, মাঠে এখন ধান পেকে আছে। মাঠ থেকে ধান সংগ্রহ করা প্রয়োজন। তাই করোনা সংক্রমনের এই সময়ে কৃষি শ্রমিক সঙ্কট দূর করতে প্রধানমন্ত্রীর নির্দেশনায় চাঁপাইনবাবগঞ্জের বরেন্দ্রভ‚মিতে ধান কাটার জন্য কৃষি শ্রমিক পাঠিয়েছি। পর্যায়ক্রমে আরো কৃষি শ্রমিক পাঠানো হবে। দুর্যোগ পরবর্তী সময়ে যেন খাদ্য সমস্যা না দেখা দেয় সে লক্ষ্যই আমাদের এই উদ্যোগ।
এ সময় উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াৎ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আজিম-উল-আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ