Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার আটপাড়ায় বৃদ্ধের আত্মহত্যা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৬:৫৯ পিএম

নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার বানিয়াজান ইউনিয়নের মোবারকপুর গ্রামে বুধবার ভোর রাতে গলায় ফাঁস লাগিয়ে আবুল আয়েছ (৭২) নামক এক বৃদ্ধ আত্মহত্যা করেছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মোবারকপুর গ্রামের মৃত মক্তুল হোসেনের পুত্র আবুল আয়েছ মঙ্গলবার রাতের খাবার খেয়ে নিজ বসত ঘরে ঘুমাতে যায়। পরিবারের লোকজন বুধবার সকালে বাড়ীর পেছনে জাম গাছের ডালে আবুল আয়েছকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করলে আশপাশের প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে আটপাড়া থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের পরিবারের লোকজন তাকে জানিয়েছে, আবুল আয়েছ দীর্ঘদিন যাবৎ গ্যাস্টিক আলসার রোগে ভূগছিলেন। তাদের ধারণা, গ্যাস্টিক আলসারের যন্ত্রনা সইতে না পেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ