Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীদেরকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা দিয়েছে থানা পুলিশ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৪:০২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তদের মাঝে বুধবার দুপুরে থানা চত্ত্বরে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে থানা পুলিশ। পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানের পক্ষ থেকে তাদের হাতে উপহার সামগ্রী তুলে দেন মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো.মাসুদুজ্জামান। এসময় আরও উপস্থিত ছিলেন থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল হকসহ থানার অফিসার ও পুলিশের সদস্যরা ।
আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা বলেন, আমরা স্যারের নির্দেশনা মেনে অন্ধকারের পথ থেকে আলোর পথে ফিরে এসেছি। করোনা ভাইরাস আতঙ্কে কর্মহীন ঘরে ছিলাম। ঘরে খাবার নেই এ সময় এ খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পেয়ে আমরা খুশি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো.মাসুদুজ্জামান বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে ২২ জন আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবনকারীর মাঝে উপহার সামগ্রী প্রদান করা হয়। আজকে যাদের উপহার দেয়া হয়েছে তারা পুলিশের কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ করছে আর মাদক খাবেও না বিক্রিও করবে না। তাদের বর্তমানে চলার কোন পথ নেই তাই উপহার সামগ্রী প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ