Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে অটোভ্যানে পাগড়ি পেঁচিয়ে বৃদ্ধের মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৮:২৪ পিএম

টাঙ্গাইলের সখিপুরে অটোভ্যানের চাকায় পাগড়ি পেঁচিয়ে পাকা রাস্তায় ছিটকে পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার(২১.০৪.২০২০) বেলা ১১টায় উপজেলার সখিপুর-বহেড়াতৈল সড়কের বগা প্রতিমা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই বৃদ্ধকে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে বেলা আড়াইটায় তিনি মারা যান।
নিহত ওই বৃদ্ধের নাম আমির হামজা (৬৫)। তিনি উপজেলা ঘাটেশ্বরী গ্রামের মৃত নকিম উদ্দিনের ছেলে।
বহেড়াতৈল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুর রহমান জানান, অসুস্থতার কারণে তিনি বাড়ি থেকে সকাল ১০টার দিকে কবিরাজের কাছে ঝাঁড়ফুক দেওয়ার জন্য অটো ভ্যানযোগে সখিপুর যাচ্ছিলেন। বগা প্রতিমা এলাকায় পৌঁছালে গলায় থাকা একটি পাগড়ি (ওড়না জাতীয়) ওই অটোভ্যানের চাকায় পেঁচিয়ে যায়। এক পর্যায়ে তিনি চলন্ত ভ্যান থেকে পাকা সড়কে ছিটকে পড়েন। পরে তাঁকে উদ্ধার করে ১১টার দিকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আনা হয়। কান দিয়ে রক্ত আসায় চিকিৎসক ওই বৃদ্ধকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। পরে বেলা আড়াইটায় তাঁর মৃত্যু হয়।
সখিপুর হাসপাতালের জরুরি বিভাগের উপ-সহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা(সেকমো) আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনায় ওই বৃদ্ধের মাথায় প্রচন্ড আঘাত পান। ওই আঘাতে কান দিয়ে রক্ত বের হলে তাঁকে টাঙ্গাইল মেডিকেলে রেফার্ড করা হয়। পরে শুনেছি ওই হাসপাতালে তিনি মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ