Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা থেকে রেহাই পেতে কিশোরগঞ্জবাসীর প্রতি সাইমনের অনুরোধ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৮:৪৩ পিএম

করোনা ভাইরাসের তান্ডবে সারা বিশ্ব আজ লণ্ড ভণ্ড। মহামারি এই ভাইরাসটির প্রভাবে বাংলাদেশও কাঁপছে থরথর করে। দিন যাচ্ছে আর আক্রান্তের সংখ্যা বৃদ্ধির পাচ্ছে সঙ্গে বাড়ছে মৃত্যুর মিছিল। প্রথম অবস্থায় দেশের কয়েকটি এলাকা লকডাউন করা হলেও বর্তমানে সারাদেশই ঝুঁকিপূর্ণ বলে ঘোষণা করা হয়েছে। এমন পরিস্থিতিতে নিজের জন্মস্থান কিশোরগঞ্জ নিয়ে বেশ চিন্তিত ‘পোড়ামন’ খ্যাত চিত্রতারকা সাইমন সাদিক।

কোভিড-১৯ সংক্রমণের ভয়াবহতা থেকে রেহাই পেতে ভক্ত ও দেশবাসীকে সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন সাইমন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। স্ট্যাটাসে সাইমন লিখেছেন, প্রিয় কিশোরগঞ্জবাসী, আপনাদের কাছে বিনীত অনুরোধ আপনারা সতর্ক হোন। কারণ এখনও যথেষ্ট সময় আছে। সচেতন হোন। ঘরে থাকুন। নইলে কোনো ভাবেই রেহাই হবে না। দিন দিন অবস্থা আমাদের নাগালের বাহিরে চলে যাচ্ছে। ভেবে দেখুন যদি একবার নিজের পরিবারের কেউ আক্রান্ত হয়। তখন কি করবেন?

এর আগে সাইমন সাদিককে নিজ জেলা কিশোরগঞ্জকে কলিজার সঙ্গে তুলনা করতে দেখা গিয়েছে। তাইতো সেই কলিজার শহর এবং শহরটির মানুষদের নিয়ে চিন্তার শেষ নেই এই চিত্রতারকার। কারণ কিশোরগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। আর সে কারণে কিশোরগঞ্জের তরুণ সমাজকে উদ্দেশ্যে করে সাইমন আরও লিখেছেন, ভাই, আল্লাহ্ বাঁচিয়ে রাখলে জীবনে অনেক আড্ডা দেওয়া যাবে। ঘরে থাকুন। নিরাপদে থাকুন। পরিবারকে সময় দিন। যুব সমাজ জাগ্রত হও এই বিপদে সবাইকে সচেতন করো। তোমরাও সাবধানে থাকো। আল্লাহ্ মালিক, আল্লাহ্ মহান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ