Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে কিশোরী তৃষ্ণা সরকারের আত্মহত্যা

বাল্য বিয়ের পরিণতি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৮:২৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে তৃষ্ণা সরকার নামে এক কিশোরী গৃহবধূ আত্মহত্যা করেছে বলে জানা গেছে। শুক্রবার সকালে উপজেলার বানাইল ইউনিয়নের বাংগল্লা গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। তৃষ্ণা সরকার উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি গ্রামের সদু মন্ডলের মেয়ে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বাংগল্লা গ্রামের নেপাল সরকারের ছেলে প্রকাশ সরকার প্রেমের সম্পর্ক গড়ে গত আট মাস আগে অষ্টম শ্রেণিতে পড়ুয়া কিশোরী তৃষ্ণা সরকারকে বিয়ে করেন। বিয়ের পর থেকে স্বামী প্রকাশ সরকার তার উপর নানাভাবে শারীরিক ও মানসিক নির্যাতন চালাতে থাকে। শুক্রবার সকালে তৃষ্ণা রুটি বানাচ্ছিলেন। রুটি পুড়ে যাওয়ায় স্বামী প্রকাশ তার উপর নির্যাতন করে। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে পরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জানা গেছে।
স্থানীয় ইউপি সদস্য মজিবর রহমান জানান, রুটি ভাজার সময় পুড়ে যাওয়াকে স্বামী প্রকাশ উত্তেজিত হয়ে রাগারাগি করলে অভিমান করে তৃষ্ণা ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ