Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘরের দরজা বন্ধ কিন্তু মনের দরজা খুলে রেখেছেন জয়া আহসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৮:২১ পিএম

‘আমরা সকলে স্বেচ্ছায় ঘরেবন্দি হয়ে আছি। করোনা ভাইরাসের কঠিন বাস্তবতা তো আমাদের মেনে নিতেই হবে। এই যে পথ ঘাটের নির্জনতা, এটা কিন্তু আমাদের সুস্থতার জন্যই। আমরা যদি নিজেরা নিরাপদ থাকি, তাহলেই আমার বাড়ির মানুষ, সমাজের মানুষ, দেশের মানুষ নিরাপদ থাকবে।’-সম্প্রতি এক ভিডিও বার্তায় এসব কথা বলেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার জয়ী অভিনেত্রী জয়া আহসান। পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে ঘরে থাকারও আহ্বান জানিয়েছেন তিনি।

দুই বাংলার দর্শক নন্দিত এই অভিনেত্রী বলেন, আমাদের যা করতে ভালো লাগে তাই করব। আমরা পরিবারের সঙ্গে সময় কাটাবো। গান শুনবো। কবিতা পড়বো। বাগানের পরিচর্যা করবো। ঘরের জ্বানালা খুলে বুক ভরে শ্বাস নিবো। আর হ্যাঁ, ঘনিষ্ঠজনদের সাথে দেখা করা হয়তো মুশকিল হয়ে গেছে। কিন্তু অন্যভাবে দেশ-বিদেশে তাদের সাথে আড্ডা দিবো।

জয়া আহসান আরও বলেন, ঘরের দরজা বন্ধ করেছি ঠিকই কিন্তু মনের দরজা তো আমরা বন্ধ করে দেইনি। সবাই অনেক ভালো থাকুন। নিরাপদে থাকার চেষ্টা করুন।

প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় সারাদেশে ২৬৬ জন করোনার আক্রান্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৮৩৮ জনে। নতুন ১৫ জনের মৃত্যুতে সর্বমোট দেশে মৃতের সংখ্যা দাঁড়ালো ৭৫ জনে।



 

Show all comments
  • Shopan ২ মে, ২০২০, ১০:২৭ পিএম says : 0
    মনের জানালা সব সময় খোলা থাকে কিন্তু মন পাওয়ার জন্য ভালো ফলদায়ক কিছু পাওয়া অনেক কঠিন ???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ