Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় যুক্তরাষ্ট্রে বৃহস্পতিবার আরও ৪ বাংলাদেশির মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১১:৫৫ এএম

নিউইয়র্কের জ্যামাইকা হাসপাতালে ১৬ এপ্রিল বৃহস্পতিবার মারা গেছেন মৌলভীবাজারের সন্তান রউফ আহমেদ (৬৫)। এদিন, নিউইয়র্কের ওজনপার্কে বসবাসরত বিয়ানিবাজারের সন্তান আব্দুল হক উতুল (৫৮) কুইন্সের হাসপাতালে এবং এম এ জলিল (৭০) নিজ বাসায় মারা গেছেন। উভয়েই করোনায় আক্রান্ত ছিলেন বলে স্বজনেরা জানান।

একইদিন ভার্জিনিয়া অঙ্গরাজ্যের উডব্রীজ শহরের বাসিন্দা কুমিল্লার মুরাদনগরের সন্তান ফরিদ উদ্দীন (৬০) করোনা ভাইরাসে চিকিৎসারত অবস্থায় উডব্রীজস্থ সেন্ট্রাল হাসপাতালে ইন্তেকাল করেন। পারিবারিক সূত্রে জানা যায়, ছেলে জাহিদ ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় পিতা ফরিদ উদ্দীন তার সাথে বসবাস শুরু করেছিলেন। এ অবস্থায় তিনিও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এর আগে সোমা বেগম রাজিয়া (৬৮)মারা গেছেন ১৫ এপ্রিল, লং আইল্যান্ড জুইশ হাসপাতালে। হবিগঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি রমিজউদ্দিন খানের স্ত্রী সোমাকে ১৬ এপ্রিল দাফন করা হয়েছে নিউজার্সিরর মার্লবরো গোরস্থানে।

জামালউদ্দিন (৪৬), ১৪ এপ্রিল ব্রুকলীনে লুথারেন হাসপাতালে মারা গেছেন বলে যুক্তরাষ্ট্রস্থ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে।

নিউজার্সির প্যাটারসনে ১৪ এপ্রিল মারা গেছেন মৌলভীবাজার সদরের খালিশপুরের সন্তান বশির আহমেদ (৪৯)।
এনিয়ে নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্রে ১৪০ বাংলাদেশির মৃত্যুর সংবাদ পাওয়া গেল। এর অধিকাংশই পুরুষ এবং অধিকাংশেরই বয়স ছিল ৫০ বছরের অধিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ