Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন পরিচয়ে সামনে এলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৯:৫৮ পিএম

শোবিজ তারকারা ভক্তদের সঙ্গে যুক্ত থাকতে কতোকিছুই না করে থাকেন। প্রযুক্তি নির্ভর এই যুগে তারকারা তাদের খুঁটিনাটি জানিয়ে থাকেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। ইউটিউবের এই যুগে কেউবা আবার তারকাদের খুঁটিনাটি বিষয়গুলো জানান দিয়ে অর্থও উপার্যন করছেন।

এই তালিকায় পিছিয়ে নেই সেই সব তারকারাও। নিজেদের নানা জানা অজানা বিষয়গুলো ভক্তদের সঙ্গে শেয়ার করে অর্থও উপার্যন করছেন অনেকেই। সম্প্রতি এই তালিকায় যুক্ত হয়েছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রীর ঋতুপর্ণা সেনগুপ্ত। ইতোমধ্যেই অভিনেত্রী তার নিজের নামে ইউটিউবে একটি চ্যানেল খুলেছেন।

সময়ের সঙ্গে তাল মেলাতেই ঋতুপর্ণা এই উদ্যোগ গ্রহণ করেছেন বলে জানিয়েছেন গণমাধ্যমকে। অভিনেত্রী বলেন, ‘ঋতুপর্ণা সেনগুপ্ত’ নামের এই চ্যানেলে শুধু বাংলা নয়, ইংরেজি এবং হিন্দি কনটেন্টও পাওয়া যাবে। এই চ্যানেলের মাধ্যমে নাচ, গান, আবৃত্তি ও বিভিন্ন বিষয়ে আলোচনার ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, দীর্ঘদিন হলো পরিবারের সাঙ্গে সিঙ্গাপুরে বসবাস করছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি করোনার এই ক্রান্তিকালে সেখানে বসেই দেশের দরিদ্র মানুষের সাহায্যের হাত বাড়িয়েছেন তিনি।এছাড়া লকডাউনের এই সময়টাতে অসহায় মানুষদের সহায়তা করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করোনা রিলিফ ফান্ডে মোটা অঙ্কের অর্থও পাঠিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিগঞ্জ

১৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ