Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এইচআইভি আক্রান্ত শিশুদের পাশে মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৯:৪৩ পিএম

ভারতে চলছে টানা লকডাউন। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। ইতোমধ্যে তাদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন সমাজের সম্পদশালীরা। কিন্তু বিশেষ চাহিদা সম্পন্নদের দেখার যেন কেউ নেই। দুর্যোগকালীন এ সময়ে তারা কিভাবে আছেন, কোথায় আছেন? সেসবের খোঁজ কি কেউ রাখে! এবার এইচআইভি আক্রান্ত শিশুদের সাহায্যে এগিয়ে এলেন টালিগঞ্জ অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী।

গতকাল মঙ্গলবার (১৪ এপ্রিল) আনন্দ ঘর ফাউন্ডেশনের বিশেষ চাহিদা সম্পন্ন এইচআইভি আক্রান্ত ১২০ জন শিশুর খাদ্যদ্রব্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী সর্বরাহ করেছেন মিমি। এসব সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতেই এমন উদ্যোগ নিয়েছেন এ অভিনেত্রী।

বিষয়টি সম্পর্কে মিমি বলেছেন, যে শিশুরা সারা জীবনের জন্যই লকডাউন। পরনির্ভরশীল ও অসহায়। তাদের পাশে দাঁড়ানো সকলের দায়িত্ব। আমিও সেই চেষ্টায় টুকুই করেছি। এই বাচ্চাদের জন্য সামান্য কিছু করতে পেরে সত্যিই নিজের অনেক ভালো লাগছে।

জানা গিয়েছে অবহেলিত এসব শিশুদের সঙ্গে ভিডিও কলে কথাও বলেন মিমি। লকডাউন উঠে গেলে তাদের সাথে দেখা করারও প্রতিশ্রুতি দেন এই অভিনেত্রী সাংসদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ