Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজস্থলীতে হেলিকপ্টার পুড়ে ছাই

রাঙামাটি থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৩:২২ পিএম | আপডেট : ৯:৪২ পিএম, ১২ এপ্রিল, ২০২০

রাঙামাটির রাজস্থলী উপজেলায় বিমান বাহিনীর একটি হেলিকপ্টার পুড়ে ছাই হয়ে গেছে। আজ রোববার সকালে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের বলিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় পাইলট বিডি/৯০৭৫ স্কোয়াডন লিডার আদনান, কোপাইলট বিডি/৯৭৯৮ ফ্লাইট লে. সাহেদ, সার্জেন্ট রিয়াদ এবং সিনিয়র ওয়ারেন্ট অফিসার সাইদুর রহমান আহত হন।
বিমান বাহিনী সূত্রে জানানো হয়, আজ রোববার সকালে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টার ২৩-ই বেঙ্গলের বলিপাড়া আর্মি (টিওবি) ক্যাম্প, ৪১ বিজিবির ঘাটি বিজিবি ক্যাম্প এবং প্যারাছড়া বিজিবি ক্যাম্পে রেশন পৌঁছানোর জন্য বিএএফ জহুরুল হক ঘাঁটি থেকে চট্টগ্রাম থেকে কাপ্তাই পানিবিদ্যুৎ কেন্দ্র হেলিপ্যাডে আসে। এরপর হেলিকপ্টারটি বেঙ্গলের বলিপাড়া আর্মি ক্যাম্পে রেশন নিয়ে যাওয়ার সময় বলিপাড়া হেলিপ্যাডে ল্যান্ড করার সময় হেলিকপ্টারে আগুন লেগে পড়ে যায়। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে চট্টগ্রামে পাঠানো হয়েছে।
রাজস্থলী থানার ওসি মফজল আহম্মেদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ