Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় আছেন ববিতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৯:৪২ পিএম

করোনা ভাইরাসে বিশ্বের শক্তিশালী দেশ যুক্তরাষ্ট্র কুপোকাত। দিন যতো বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ততই যেন বাড়ছে। তার সাঙ্গে পাল্লা দিয়েই যেন বাড়ছে মৃত্যু মানুষের সংখ্যাও।

আর এ কারণেই দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন স্বনামধন্য চলচ্চিত্র অভিনেত্রী ববিতা। কেননা বড় বোন অভিনেত্রী সুচন্দা ও দুই ভাই বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। এছাড়া একমাত্র ছেলেও আছেন জাস্টিন ট্রুডোর দেশ কানাডাতে। বৈশ্বিক পরিস্থিতি বিবেচনা করলে বিশ্বের কোনো দেশই এখনও নিরাপদ নয়। এ অবস্থায় হাজার হাজার মাইল দূরে ঘনিষ্টজনদের উপস্থিতি ববিতার মনকে বিষন্ন করে তুলছে।

দোয়া চেয়ে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার জয়ী এ অভিনেত্রী বলেছেন, সবাই আমার ছেলে এবং আমার ভাই-বোনদের জন্য দোয়া করবেন। তারা সবাই যেন ভালো থাকেন। সেই সঙ্গে আল্লাহ যেন আমাদের সবাইকে করোনা মুক্ত রাখেন।

ববিতা আরও বলেছেন, আমি দোয়া করি দেশের প্রতিটি মানুষই যেন ভালো থাকেন। অসহায় ও নিন্ম আয়ের মানুষরা যেন যথাযত সাহায্য পেয়ে বেঁচে থাকেন। সুস্থ থাকনে। আল্লাহ নিশ্চই এই বিপদ থেকে সবাইকে রক্ষা করবেন।



 

Show all comments
  • Dr.Iftekhar Ahmed ১১ এপ্রিল, ২০২০, ১২:২০ এএম says : 0
    দোয়া করি আল্লাহ্ যেন সকলকে রোগমুক্ত করে আপনার কাছে ফিরিয়ে আনে। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ