Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সউদীতে সড়ক দুর্ঘটনায় নিহত নোয়াখালীর যুবক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১:২২ পিএম

সউদী আরবের তাবুক সড়কের আল হায়াত এলাকায় সড়ক দূর্ঘটনায় আব্দুল্যাহ আল নোমান (৩০) নামের বাংলাদেশী এক যুবক নিহত হয়েছেন। ঘটনায় গাড়ীর চালক নূর নবী আহত হয়েছেন।
শনিবার স্থানীয় সময় রাত ৮টার দিকে বালু ঝড়ের কবলে পড়ে তাদের বহনকারী গাড়ীটি একটি লরির সাথে মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্যাহ আল নোমান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের ৬নং ওয়ার্ড মৌলভী ইউনুছ সাহেবের বাড়ীর শেখ ফরিদ উদ্দিনের ছেলে।
নিহতের ভাই আমান উল্যা জানান, ভাই আব্দুল্যাহ আল নোমান বিডি দীর্ঘদিন থেকে জেদ্দার বিডি কোফারেশান কোম্পানীর ফিস বিভাগে সেলসম্যান হিসেবে চাকরি করতো। প্রতিদিনেরমত রাত ৮টার দিকে কোম্পানীর গাড়ী নিয়ে জেদ্দা থেকে হাইল শহরে যাচ্ছিল। পথে তাবুক সড়কের আল হায়াত এলাকায় পৌঁছলে বালু ঝড়ের কবলে পড়ে তাদের গাড়ীটি। এসময় সামনে থেকে আসা একটি লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে তাদেরবহণকারী গাড়ীটি ধুমড়েমুছড়ে যায়। এতে ঘটনাস্থলে নোমান নিহত ও চালক নূর নবী আহত হন।
এদিকে আবদুল্লাহ আল নোমানের মৃত্যুর খবর গ্রামের বাড়ীতে পৌঁছলে কান্না ভেঙে পড়ে পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনা। এলাকাজুড়ে চলছে শোকের মাতম। নিহতের লাশ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করছেন পরিবারের সদস্যরা।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ