Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘাতক চালক ও হেলপার গ্রেফতার

এএসআই জাহাঙ্গীর হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রাজধানী কাফরুল থানার এএসআই জাহাঙ্গীর আলম হত্যা মামলায় বাসের পলাতক চালক মো. গোলাম মোস্তফা (৬০) ও হেলপার আব্দুল মান্নান ওরফে লতিফকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল আদালতের মাধ্যমে তাদের এক দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
পুলিশ জানায়, গত ১৮ মার্চ রাজধানীর তালতলা ৯নং থেকে ১৩নং গেট পর্যন্ত ছিনতাই প্রতিরোধ ডিউটিতে নিয়োজিত ছিলেন এএসআই জাহাঙ্গীর। দায়িত্বপালনকালে রাত সোয়া ৮টায় পুরাতন বিমান বন্দর ৯নং গেটের উত্তর পাশে রাস্তায় ছিনতাইয়ের ঘটনা দেখে এবং ভিকটিমের চিৎকার শুনে ছিনতাইকারীদেরকে ধরতে ধাওয়া করেন তিনি।
পথিমধ্যে দক্ষিণ দিক থেকে আসা দ্রুতগামী আলিফ পরিবহনের একটি বাস এএসআই জাহাঙ্গীরকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এতে তার মুখের বাম পাশের গালে ও বাম কানে গুরুতর জখম হয়ে রক্ত পড়তে থাকে। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে কাফরুল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে ঘাতক বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়।
গতকাল বিকেলে কাফরুল থানার ওসি মো. সেলিমুজ্জামান জানান, গত শুক্রবার বিকেলে রাজধানীর চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ওই বাসের হেলপার আব্বুল মান্নানকে গ্রেফতার করা হয়।
পরে তার দেয়া তথ্যমতে গাবতলী এলাকা থেকে চালক গোলাম মোস্তফাকে গ্রেফতার করা হয়। পরে গতকাল আদালতের মাধ্যমে তাদের একদিনের রিমান্ডে নেয়া হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘাতক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ