Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

পোশাককর্মীকে পিটিয়ে হত্যা, স্বামী, শ্বশুর ও শাশুড়ি পলাতক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১১:২৭ এএম

গাজীপুরের কালিয়াকৈরে স্বামী, শ্বশুর ও শাশুড়ীর নির্যাতনে রেহেনা বেগম (২৩) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার রতনপুর টেকপাড়া এলাকায় জাহিদ হোসেনের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে পাষণ্ড স্বামী, শ্বশুর ও শাশুড়ি পলাতক রয়েছে।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার ও নিহতের স্বজনরা জানান, কালিয়াকৈর উপজেলার রতনপুর টেকপাড়া এলাকায় জাহিদ হোসেনের ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকুরী করতেন রেহেনা। বৃহস্পতিবার রাতে রেহেনা বাসায় ফিরে তার স্বামী রাজু মিয়াকে মাদকাসক্ত অবস্থায় দেখতে পান। এ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী শ্বশুড় ও শ্বাশুড়ী রেহেনাকে এলোপাতাড়ি মারপিট করে। এতে রেহেনা জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে রেহেনাকে অচেতন অবস্থায় রাজু মিয়া স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে নিহতের লাশ হাসপাতালের ফেলে রেখে রেহেনার স্বামী, শ্বশুড় ও শ্বাশুড়ী পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ