Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ডিকসনারি’র শুটিং শেষে দেশে ফিরেছেন মোশাররফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ২:১৯ পিএম

কলকাতায় টানা এক সপ্তাহ ‘ডিকসনারি’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ব্রাত্য বসুর নির্দেশনায় নিজ অংশের শুটিং শেষে গেল সোমবার রাতে ঢাকায় ফিরেছেন তিনি।

ব্রাত্য বসুর নির্দেশনায় কাজ করা প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, আমি কাজ করে খুব তৃপ্ত। নির্মাতা ব্রাত্য বসু অনেক যত্ন নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন। তার নিজস্ব একটি স্টাইল আছে। তিনি সেই ধারাতেই সিনেমাটি নির্মাণ করেছেন।

তবে দেশে ফিরে এখনো সিদ্ধান্ত নেননি শুটিংয়ে ফিরবেন কী না। মোশাররফ করিম বলেন, কারণ করোনার কারণে বিশ্বব্যাপী কী হয়েছে সেই সম্পর্কে সবাই অবগত। এরইমধ্যে আমাদের দেশেও বেশ ক’জন করোনাতে আক্রান্ত হয়েছে। আমাদেরও যথেষ্ট সচেতন থাকতে হবে। তাই ভাবছি এই সময়ে শুটিং করা ঠিক হবে কী না। এখন নিজে নিরাপদে থাকাটাও যেমন জরুরি, অন্যদেরকেও নিরাপদে থাকতে দেয়াটা জরুরি।

‘ডিকসনারি’ সিনেমায় মোশাররফ করিম মকর নামের চরিত্রে অভিনয় করছেন যিনি মূলত একজন শিল্পপতি। মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন পৌলমী দাশগুপ্ত।

এদিকে সাগর জাহানের নির্দেশনায় অভিনয় করেছেন পহেলা বৈশাখের নাটক ‘এক বৈশাখী ভোরে’ এবং ‘বনলতা ও জোনাকির গল্প’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ