Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৫শ টাকা লিটার গোমূত্র বিক্রেতা গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাসের প্রতিষেধক হিসেবে ভারতের কলকাতায় চড়াদামে গোম‚ত্র বিক্রির খবর পাওয়া গেছে। এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম শেখ মামুদ। সোমবার সকাল থেকে কলকাতার শহরের কাছে অবস্থিত শিল্প এলাকা ডানকুনিতে লিটারপ্রতি ৪০০-৫০০ টাকা দরে গোম‚ত্র বিক্রি করছিলেন মামুদ। খবর পেয়ে ডানকুনি থানার পুলিশ দুপুরে তাকে গ্রেফতার করে। পুলিশ জানায়, প্রতারণা ও বিপজ্জনক রোগ ছড়ানোর পাশাপাশি অস্বাস্থ্যকর পানীয় বিক্রির অভিযোগে গ্রেফতকারকৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হয়েছে। পুলিশ আরও জানায়, সকালে দিল্লি রোডঘেঁষা চাকুন্দি হাওড়া ব্রিজ এলাকায় এক লিটারের বোতলে গোম‚ত্র ভরে বিক্রি করছিলেন মামুদ। কয়েক দিন ধরে সংবাদমাধ্যম এবং নানা স‚ত্রে করো
নাভাইরাসের প্রকোপের খবর শুনে অনেকেই এই গোম‚ত্র কিনতে জড়ো হয়েছিলেন। সেই আতঙ্কের সুযোগে মামুদ চড়াদামে এক লিটার করে গোম‚ত্র বিক্রি শুরু করেন। বড় প্লাস্টিকের কনটেইনারে ভরেও গোম‚ত্র বিক্রি করছিলেন তিনি। অনেকেই উপশম খুঁজতে তা কেনেন। এবিপি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ