Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ভটভটি উল্টে দুই গরু ব্যবসায়ী নিহত

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ২:৪৪ পিএম

জয়পুরহাটে সড়ক দূর্ঘটনায় আবু তালেব (৬৫) ও রাজু মিয়া (২৮) নামে দুই গরু ব্যবসায়ী নিহত ও ৯জন আহত হয়েছেন। নিহতরা হলেন-জয়পুরহাটের কালাই উপজেলার পুনট গ্রামের শরাফত আলীর ছেলে আবু তালে ও একই উপজেলার পূর্ব দূর্গাপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাজু মিয়া।
মঙ্গলবার দুপুরের এ দূর্ঘটনায় আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, আবু তালেব ও রাজু মিয়া সহ ১১জন ব্যবসায়ী গরু কেনার জন্য কালাই উপজেলার পুনট থেকে জয়পুরহাটের পাঁচবিবি গো-হাটিতে যাচ্ছিলেন। পথিমধ্যে জয়পুরহাট-বগুড়া সড়কের বানিয়াপাড়া পুলিশ বক্স সংলগ্ন এলাকায় তাদের বহনকারী শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির চাকা পাংচার হয়ে উল্টে উল্টে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎক গুরুতর ৪জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে রেফার্ড করেন। আর শজিমেক হাসপাতালে যাওয়ার পথেই আবু তালেব ও রাজু মিয়া মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ