Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহরুখের হাতে স্যানিটাইজার দিলেন কাজল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ২:৪৯ পিএম

করোনাভাইরাস সংক্রমণ রুখতে স্যানিটাইজারের চাহিদা এখন আকাশছোঁয়া। আগে ওষুধের দোকানের এক কোণে পড়ে থাকা স্যানিটাইজার এখন তো চাইলেও মিলছে না।  এই পরিস্থিতিতে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করেছেন কাজল।  তাতে দিলওয়ালে দুলহলিয়া লে জায়েঙ্গে-র বিখ্যাত সেই ট্রেন ধরার দৃশ্যের পুননির্মাণ হয়েছে।

 
মিমটি বানিয়েছেন পুলকিত কোছার নামে একজন।  তাতে দেখা যাচ্ছে, কাজল দৌড়িয়েছেন, হাত বাড়িয়ে শাহরুখ।  কাজল কি তার হাত ধরবেন? ওমা, এই সময় দেখা গেল, কাজলের হাতে স্যানিটাইজার, তিনি তা শাহরুখের হাতে তুলে দিতে দিয়েছেন অমন পাঁই পাঁই করে মরণবাঁচন ছুট।  নীচে লেখা, সিমরনও জানে পরিচ্ছন্নতার গুরুত্ব।

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৮০ ছড়িয়েছে, প্রাণ হারিয়েছেন ২ জন।  এই পরিস্থিতিতে সব সময় হাত পরিষ্কার রাখা ও হাঁচি, কাশির সময় মুখ ঢেকে রাখার পরামর্শ দিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক।  বলিউড তারকারাও পোস্ট করেছেন করোনার মাস্ক পরিহিত ছবি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ