Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

শাহরুখ খান বিয়ের প্রথম রাতে স্ত্রীকে খুশি করতে পারেননি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১:১৩ পিএম

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। এই বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন শাহরুখ খান। রোমান্স কিং, শাহরুখকে চেনেন না এমন মানুষ হয়তো ভারত ভূখণ্ডে নেয়। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও এই তারকার জনপ্রিয়তা কম নেই। একাধিক হিন্দি সিনেমাতে অসাধারণ সুন্দর অভিনয় করে লাখ লাখ মানুষের কাছে শাহরুখ খান থেকে কিং খান হয়ে উঠেছেন তিনি।

শাহরুখ খানের ফ্যান ফলোইং সম্বন্ধে নতুন করে বলার কিছু নেই। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও এই অভিনেতার ফ্যান ফলোয়ার অনেক। বিশেষ করে মেয়েরা এই অভিনেতার রোম্যান্সের জাদুতে পাগল হয়ে যান। তবে অভিনেতা তার স্ত্রী গৌরী খানের সাথে জীবন কাটাচ্ছেন বেশ সুখেই। শাহরুখ খান এবং গৌরী খান দুজনে ১৯৫১ সালের ২৫ অক্টোবর বিয়ে করেছিলেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন কিছু কথা প্রকাশ পেয়েছে যা শুনলে অবাক হয়ে যাবেন আপনিও।

গৌরী খানের সাথে শাহরুখ খান এক সাক্ষাৎকারে উপস্থিত হয়ে বলেন যে তিনি এখনও তাদের বিয়ের প্রথম রাতের জন্য অনুতপ্ত। তিনি নাকি প্রথম রাতের তাঁর স্ত্রীকে খুশি করতে পারেননি। আসলে ঘটনাটি একটু অন্যরকম। বিয়ের সময় শাহরুখ খান অ্যাক্টিং ক্যারিয়ারে প্রবেশ করেছিলেন।

বিয়ের প্রথম রাতে শুটিংয়ের জন্য হেমা মালিনী শাহরুখ খানকে সেটে ডেকেছিলেন। সেই সময় নতুন নতুন অভিনয় করায় শাহরুখ খান তার স্ত্রীকে নিয়েই শুটিং সেটে গিয়েছিলেন। তারপর গোটা দিন অপেক্ষার পর রাতে হয়েছিল শুটিং। যতক্ষণ এই শুটিং শেষ হয়েছিল রাত পেরিয়ে গিয়েছিল। শাহরুখ খানের শুটিং এর সময় নতুন বউ গৌরী খানকে থাকতে হয়েছিল একটি ছোট্ট ঘরে। এই ঘটনা নিয়ে এখনো অনুতপ্ত কিং খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ