Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ডানকি’ লুকে ধরা দিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১১:৪৮ এএম

দীর্ঘ চার বছর পর ফের বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। সম্প্রতি আর মাধবন পরিচালিত ‘রকেট্রিঃ দ্য নাম্বি এফেক্ট’ সিনেমাতে ‘কিং খান’কে ক্যামিও চরিত্রে দেখা গেলেও, এবার ফের এক গুচ্ছ সিনেমাতে মুখ্য চরিত্রে দেখা যাবে তাকে। বলিউড ‘বাদশা’র হাতে এই মুহূর্তে রয়েছে ‘জওয়ান’, ‘পাঠান’ এবং ‘ডানকি’। এখন লন্ডনে ‘ডানকি’র শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ খান। এরমাঝেই লন্ডনের রাস্তায় উসকো-খুসকো ঝাঁকড়া চুলের নতুন লুকে ধরা দিলেন বলিউড বাদশা।

জানা গেছে, গত রোববার (১৭ জুলাই) লন্ডনের ওয়াটার লু ব্রিজে চলছিল রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটির শুটিং। সেখানে শাহরুখকে দেখেই আশেপাশের মানুষজন ভিড় জমাতে থাকেন। সে সময় এক শাহরুখভক্ত ছবি তুলে সামাজিকমাধ্যমে শেয়ার করতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

‘ডানকি’ ছবিতে শাহরুখের লুক দেখে একজন অনুরাগী লিখেছেন, ‘শাহরুখ খানকে দাঁড়ি রাখলে তাঁর দিক থেকে চোখ ফেরানো যায় না’। আর একজন আবার লিখেছেন, ‘প্রত্যেকবারের মতো এবারও প্রচণ্ড হ্যান্ডসাম লাগছে’।

অভিবাসন নিয়ে ‘ডানকি’ সিনেমাটির গল্প গেঁথেছেন হিরানি। শাহরুখের পঞ্জাব থেকে কানাডায় যাওয়ার যাত্রাপথই উঠে আসবে এই সিনেমায়। এর কাহিনি লিখেছেন অভিজাত জোশী, রাজকুমার হিরানি এবং কণিকা ধিলোন। ‘ডানকি’তে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। সিনেমার সহ-প্রযোজকের ভূমিকায় রয়েছেন শাহরুখপত্নী গৌরী খান।



 

Show all comments
  • jack ali ২০ জুলাই, ২০২২, ১২:১৬ পিএম says : 0
    আল্লাহ কি মানুষকে সিনেমা গান-বাজনা নাটক নাচানাচি করতে কি দুনিয়াতে পাঠিয়েছে মানুষকে যারা মানুষের মধ্যেও যিনা-ব্যভিচার ছড়িয়ে দেয় তাদের জন্য রয়েছে জঘন্যতম শাস্তি এইযে নায়ক কোন জাহান্নামে যাবে মরে গেলে এখনো সময় আছে এই নায়ক গিরি ছেড়ে দাও আল্লাহর রাস্তায় চলো তাহলে হয়তোবা আল্লাহ তোমাকে ক্ষমা করে জান্নাতে দিবেন না হলে চিরজীবন জাহান্নামে থাকতে হবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ