Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাঘায় স্কুলছাত্রী অপহরণ

আটক ১

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীর বাঘায় অপহরণের অভিযোগে দায়ের করা মামলায় অভিযুক্ত সবুজ আলী (২২)কে গ্রেফতার ও স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে গাজীপুরের কালিয়া এলাকা থেকে সবুজ আলীকে গ্রেফতার ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।
সবুজ উপজেলার কেশবপুর ময়েনের মোড় এলাকার মৃত মজিবর রহমানের ছেলে।
অপহৃত স্কুলছাত্রী উপজেলার আলাইপুর মহাজনপাড়া গ্রামের আমিনুল হক মোল্লার মেয়ে ও কেশবপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।
শনিবার সকালে অপহৃত ছাত্রীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে এবং অপহরনকারি সবুজকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারি অফিসার, উপ পরিদর্শক আশরাফ আলি জানান, গত ৮ মার্চ সকাল ৯টায় স্কুলে যাবার পথে পাকুড়িয়া ইউনিয়নের ময়েনের মোড় থেকে জিন্দার আলীর ছেলে সবুজ আলীসহ ৪ জন পথরোধ করে একটি মাইক্রোবাসে করে ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় সবুজ আলীসহ ৪জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ