Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লন্ডনে মিমি, দেশে না ফেরার পরামর্শ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ৪:৫১ পিএম

বিশ্বজুড়ে করোনা সতর্কতা জারি করা হয়েছে। তারই মাঝে লন্ডনে গেলেন মিমি চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় মুখে মাস্ক পরে একটি ছবি পোস্ট করে নিজেই লন্ডন উড়ে যাওয়ার কথা জানিয়েছেন।

মাস্ক পরে নিজের ছবি পোস্ট করে মিমি লিখেছেন, ‘কিছু কাজের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, তাই লন্ডন যেতেই হচ্ছে। তার জন্য যতরকম সাবধানতা অবলম্বন করতে হয় করবো।’

তবে করোনাভাইরাসের কারণে লন্ডন থেকে দেশে না ফেরার পরামর্শ দিয়েছেন ভক্তরা।

এদিকে মিমির এই মাস্ক পরা ছবি পোস্টের নিজে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অনেকে আবার সাংসদ অভিনেত্রীকে আক্রমণ করেও কমেন্ট করেছেন।

কেউ লিখেছেন, ‘আপনি মাস্ক পেয়েছেন, আমরা পাইনি।’ কেউ আবার লিখেছেন, ‘দয়া করে আর দেশে ফিরবেন না।’ কেউ আবার মিমিকে সতর্ক করে লিখেছেন, ‘লন্ডন একেবারেই নিরাপদ নয়, আপনার এই যাত্রা বাতিল করুন।’

এদিকে ইউরোপের দেশগুলিতে ক্রমাগত বাড়ছেন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। ইতোমধ্যেই আমেরিকা ও যুক্তরাজ্যের নাগরিকদের ভিসা দেওয়া আপাতত বন্ধ করেছে। ব্রিটেনে কোনও নাগরিককে আমেরিকাতে ঢুকতে দেওয়া হচ্ছে না। এই পরিস্থিতিতে মিমির লন্ডন যাওয়া বাতিল করা উচিত বলে মনে করছেন নেটিজেনরা। বহু বলি তারকাও ইতোমধ্যেই তাদের বিদেশ সফর বাতিল করেছেন।



 

Show all comments
  • Shafiur Rahman ১৩ মার্চ, ২০২০, ৭:৪৫ পিএম says : 0
    Please read this news carefully because not correct news
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ