Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা আতঙ্কে ভুগছেন এরদোগান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ২:৪৪ পিএম

তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান একটি অনুষ্ঠানে গিয়ে নিজেকে করোনা ভাইরাস থেকে বাঁচানোর জন্য খুব চেষ্টা করেন। যদিও তুরস্কে এখন পর্যন্ত মাত্র একজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আল আরাবিয়া

কাতারভিত্তিক বার্তা সংস্থা আল আরাবিয়ার খবরে বলা হয়, রজব তাইয়েব এরদোগান এক অনুষ্ঠানে গিয়ে সবার থেকে একটু দূরে বসেন। এসময় তার সঙ্গে হাত মেলার জন্য কয়েকজন সদস্য হাত বাড়ালে তিনি হাত বুকে রেখে তাদের সালামের উত্তর প্রদান করেন।

প্রেসিডেন্ট এরদোগান একজন ফটোগ্রাফার রেখেছেন, যার কাছে একটি অত্যাধুনিক তাপক্যামেরা রয়েছে। ক্যামেরাটি জ্বরাক্রান্ত ব্যক্তিকে শনাক্ত করতে সক্ষম। ওই ফটোগ্রাফার ক্যামেরাটি দিয়ে প্রেসিডেন্ট এরদোগানের আশাপাশের কেউ জ্বরাক্রান্ত কিনা সেটি যাচাই করে। ওই অনুষ্ঠানটিতেও বিষয়টি যাচাই করা হয়।

খবরে বলা হয়, ৬৬ বছর বয়েসি এই তুর্কি প্রেসিডেন্ট বলেন, করোনা ভাইরাস থেকে নিজেকে নিজে বাঁচাও। তুরস্কের কাছে কোনো ভাইরাস শক্তিশালী নয় বলেও মন্তব্য করেন তিনি। সূত্র: আল আরাবিয়া



 

Show all comments
  • মোহাম্মদ ইমাম। ১৪ মার্চ, ২০২০, ২:৩৭ এএম says : 0
    মি এবদোগান খুবই ভালো করেছেন। কারণ নিজের জীবন বাঁচানো ফরজ। তাছাড়া মনে রাখতে হবে উনি একজন বয়স্ক মানুষ।এভাইরাসটা বয়স্ক মানুষদের জন্য বড়ই সমস্যা।
    Total Reply(0) Reply
  • Swo Hemayethossain ২৭ মার্চ, ২০২০, ৭:৩৪ পিএম says : 0
    Allahur koruny paben
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুরস্ক

২৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ