Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাতে লেখা ‘এস’ ঝুলছে ছাত্রের লাশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:১৮ পিএম

নওগাঁর সাপাহারে ছাত্রাবাস থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় আজমীর হোসেন (১৯) নামে এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা সদরের মধু প্রভাষকের ছাত্রাবাস থেকে লাশটি উদ্ধার করা হয়। আজমীর হোসেন উপজেলার বাবুপুর গ্রামের মনছুর আলীর ছেলে এবং সাপাহার সরকারি ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় ছাত্রাবাসে আজমীর হোসেন তার ঘরে একা ছিল। পরে তার রুমমেট এসে দেখে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। অনেক ধাক্কা ধাক্কির পর দরজার শিকল ভেঙে গেলে আজমীরকে ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে চিৎকার দেয়। পরে ছাত্রাবাসের অন্যান্য শিক্ষার্থীরা ছুটে আসে।

বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তার হাতে এসিড দিয়ে পুড়িয়ে ‘এস’ লেখা দেখে কোনো এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। প্রেমঘটিত কারণে এ আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ