Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মুম্বাইয়ের নির্মাতার নির্দেশনায় সিয়াম-মেহজাবিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ৬:১২ পিএম

বিজ্ঞাপনচিত্রে জুটি বাঁধলেন জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ ও টিভি অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এ জুটিকে দেখা যাবে সু ব্র্যান্ড বাটার বিজ্ঞাপনে। অনেক আগেই বাটার শুভেচ্ছাদূত হয়েছেন সিয়াম ও মেহজাবীন। এবার প্রথমবারের মত এই প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে অংশ নিলেন এই তারকা জুটি।

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা সিটিতে বিজ্ঞাপনটির শুটিং করেছেন সিয়াম ও মেহজাবীন। এটি নির্মাণ করেছেন মুম্বাইয়ের জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা প্রশান্ত মাদান। যিনি সর্বশেষ বলিউডের কৃতি সানান ও সুশান্ত সিংকে নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করে আলোচনায় এসেছেন।

বিজ্ঞাপনচিত্রটি নিয়ে সিয়াম আহমেদ বলেন, 'আমি ও মেহজাবীন এই ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত রয়েছি। আগামী ১ বছর তাদের প্রমোশনাল সকল কাজে অংশ নেবো। এরমধ্যে এই ব্র্যান্ডের হয়ে প্রথমবার তাদের প্রোডাক্টের বিজ্ঞাপনে মডেল হয়েছি। বিজ্ঞাপনের টিমটা ভালো ছিলো। ভালো লেগেছে কাজটি।'

এর আগে গেল বছরের মাঝামঝি সময়ে সিয়াম ও মেহজাবীন জুটি বেঁধে বাংলালিংকের একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন। সেটি বেশ সাড়াও ফেলে। এটি ছাড়াও এই জুটিকে দেখা গেছে কিছু নাটকে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে তার বিশ্বসুন্দরী সিনেমাটি। এছাড়া ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শেষ করেছেন সিয়াম। আগামী ১৪ তারিখ থেকে অংশ নেবেন নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ