Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় পিছিয়ে গেল ‘নীল মুকুট’র মুক্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ৫:৩৭ পিএম

২৭ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিলো সিনেমা ‘নীল মুকুট’। সাম্প্রতিক করোনা পরিস্থিতি বিবেচনায় নিয়ে সেই মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা কামার আহমাদ সাইমন। বৃহস্পতিবার (১২ মার্চ) এমনটাই জানান নির্মাতা।

তিনি বলেন, ‘সবাই বলছে করোনা, করোনা...। ঠিক আছে, করবো না। ‘নীল মুকুট’ এখন রিলিজ করবো না।’

এর আগে আনকাট সেন্সর সার্টিফিকেট পেয়েছিলো ‘নীল মুকুট’। ২৭ মার্চ মুক্তির অনুমতিও পেয়েছিলো প্রযোজক-পরিবেশক সমিতির। ‘এখন যেহেতু পুরো ব্যাপারটাই অনিশ্চিত, তাই ঠিক করেছি আর এক সপ্তাহ পরিস্থিতি বিচার করে সিদ্ধান্ত নিবো কবে মুক্তি দেওয়া যায়। যদি পরিস্থিতির উন্নতি হয় তাহলে হয়তো ৩রা এপ্রিল মুক্তি পাবে নীল মুকুট। কিন্তু এই সবই এখন অনুমান বলে জানালেন নির্মাতা।’

‘নীল মুকুট’ ছবির পরিবেশনার সাথে যুক্ত আছে কোয়াইট অন সেট। এখন পর্যন্ত ছবির বিষয় নিয়ে কোথাও মুখ খোলেননি কামার। এর আগে শুধু জানিয়েছিলেন, প্লেনের ভেতর থেকে একটা কান্না শুনে এই ছবির আইডিয়া তার মাথায় আসে। তাই ‘নীল মুকুট’-কে কামার বলে আসছিলেন তার অপরিকল্পিত ছবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ